দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলীতে আবারো বাংলাদেশী খুন


SAPB | JOHANNESBURG | RSA


দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে আবারো প্রবাসী বাংলাদেশী একজন নিরীহ দোকান কর্মচারী নিহত।


দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলীতে আবারো বাংলাদেশী খুন।এই নিরীহ প্রবাসী বাংলাদেশী হত্যা কোনোভাবেই যেনো থামছেনা।দক্ষিণ আফ্রিকায় এই নিয়ে প্রবাসী বাংলাদেশীরা  আতঙ্কিত।এর কনো ভালো ফলাফল নেই। 


জোহানেসবার্গ:  দক্ষিণ আফ্রিকা খাউটেং প্রভিন্সের জোহানেসবার্গ এর নিকটবর্তী ছোট শহর রজেটেনভিল রিজেন্ট পার্ক নামক যায়গায় মোঃ রেজাউল করিম নামের এক প্রবাসী বাংলাদেশী ডাকাতের গুলিতে নিহত হয়েছেন। 

ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন! 


আজ ২১ এপ্রিল ২০১৯ ইং তারিখ রবিবার বিকেল ৪ টার দিকে এই ঘটণা ঘটে।নিহতের দেশের বাড়ি ফেনীর ছাগলনাইয়া উপজেলার বাংলাবাজার হরিপুর গ্রামে।


খবর নিয়ে জানা যায়, মাত্র দেড় বছর আগে রেজাউল করিম দক্ষিণ আফ্রিকা আসেন।তার ভায়রা আবুল হোসেন তাকে নিয়ে আসেন।আসার পর থেকে তিনি রিজেন্ট পার্কে তার ভায়রার সাথে এই দোকান পরিচালনা করতেন।


ঘটণার বিবরনে জানা যায়, আজ বিকেলে একদল ডাকাত তার দোকানে হানা দেয়।এসময় দোকানের নিরাপত্তাকর্মী বাধা দিলে তাকে পেপার স্প্রে করে অজ্ঞান করে ফেলা হয়।


এসময় রেজাউল করিমকে দরজা খুলতে বললে তিনি দরজা খুলে ফালিয়ে যাওয়ার মুহুর্তে তার পিচন বরাবর পিঠে ডাকাতরা গুলি করে।এসময় সে মাটিতে লুটে ঘটণাস্থলে প্রাণ হারান।


মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।আল্লাহ মরহুমকে জান্নাতবাসীকরুন।আমিন!  

Comments

Popular posts from this blog

প্রেম একবারই জীবনে এসেছিলো নিরবে

ফিরে দেখা প্রবাস জীবন-রাতের দক্ষিণ আফ্রিকা!